কে এই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র? দেখে নিন প্রিয়ার সম্পর্কে কিছু না জানা তথ্য।

কে তুমি নন্দিনী?? ইন্টারনেট জগতের বর্তমান সেন্সেশন এখন প্রিয়া প্রকাশ ওয়ারিওর, যার জন্ম ভারতের কেরালায়। বয়স মাত্র ১৮. (1999,12 সেপ্টেম্বর)। উচ্চতা ৫’৪, ওজন ৫২ কেজি!

পেশায় মডেল এবং অভিনেত্রী প্রিয়ার প্রথম ছবি অরু আদার লাভ। মুক্তি পাবে ৩রা মার্চ।এই ছবিটির একটি গানের ক্লিপিংস খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়।

এক তরুণীর চোখের ইশারায় কাত হয়ে পড়ে পুরো ইন্টারনেট জগৎ। মাত্র ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিংস, ফেসবুক, ইনস্টাগ্রাম দুনিয়ায়এ ঝড় তোলে। মিনিটের মধ্যে ফেসবুক, ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে।

ভিডিও টিতে দেখা যায় স্কুল ইউনিফর্ম পরা একটি মেয়ে তার ছেলে সহপাঠীর সাথে পাল্লা দিয়ে ভুরু নাচাচ্ছে। ভুরু নাচানোর ফাকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী কাত হয়ে যান। আসলে মেয়েটির চোখের ইশারায় ধরা খেয়েছে পুরো ইন্টারনেটবাসী। কাজলকালো সেই চোখের ইশারায় পাগল না হয়ে যে সত্যি উপায়ে নেই।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর খুব তাড়াতাড়ি জনপ্রিয়তার তুঙ্গে পৌছে যান প্রিয়া। অনেকরই এখন কতুহল কে এই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র??

কেরালার ত্রিশূরে বড় হয়ে ওঠা প্রিয়া ওখানকারই বিমলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। হবি বলতে নাচ, গান শুনতেও পছন্দ করেন। পছন্দের গায়ক অরিজিত সিং। বেড়াতে ভালোবাসেন। পছন্দের জায়গা গোয়া, থাইল্যান্ড। এছাড়া ক্লাসিকাল ডান্সে তালিম ও নিচ্ছেন। গান গানও খুব সুন্দর। ছোটো থেকেই অভিনেত্রী হবার সপ্ন। প্রিয় অভিনেতা মহেশ বাবু এবং প্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। বলিউডে শাহরুখ এবং দীপিকা কে খুব পছন্দ তার।

তার ভিডিওটি ভাইরাল হবার পরে একটি ইন্টারভিউ তে তিনি বলেন যে তার এই ভিডিও ক্লিপিংসটি যে এইভাবে দর্শকের মন ছুয়ে যাবে তা তিনি ভাবতেও পারেন নি। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবিতে লিড রোলে দেখা যাবেনা প্রিয়াকে। এটিই তার ডেবিউ ফিল্ম। এর আগে অনেকগুলি ফ্যাশন শো এবং র‍্যাম্প ওয়াক করেছেন তিনি। মালায়লম এবং ইংরাজি ছাড়া অন্য কোনো ভাষা জানেননা তিনি।

এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেন্সেশনে পরিণত হওয়া প্রিয়া ওয়ারিওর ফেসবুক লাইভে এসে ধন্যবাদ জানিয়েছেন ভক্তদের। তার অফিসিয়াল ফেসবুক পেজ লাইক করার অনুরোধও জানিয়েছেন।তাকে ঘিরে ভক্তদের উন্মাদনা দেখে টুইটারে আকাউন্ট খুলেছেন এই প্রিয়া প্রকাশ ওয়ারিওর।

হঠাত মালয়লম ছবির এক নবাগত নায়িকা এভাবে সবার মনোযোগ পেয়ে যাবেন সেটি ভাবতে পারেন নি ছবির পরিচালক উমর লুলু। মুগ্ধ করা হাসি আর কাজকালো চোখের ভঙ্গিমায়ে ঘায়েল হয়েছেন অনেকেই। শোনা যাচ্ছে ভিডিও টি ভাইরাল হবার পরে অনেক পরিচালক ভিড় করেছেন তার বাড়িতে। দেখা যাচ্ছে কিশ্চিয়ানো রোনাল্ডো এবং সানি লিওনির মতো তাবড় সেলিব্রেটিকে ছাড়িয়ে গেছেন ফলোয়ারের নিরিখে। এখন দেখার বিষয়ে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে ওঠা মেয়েটি কি পারবে এই সেন্সেশনকে ধরে রাখতে নাকি রাতারাতি হঠাৎ এসে হঠাৎই হারিয়ে যাবেন।

or

Log in with your credentials

Forgot your details?